sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলায় পূর্ব গোয়ালপাড়ায় ৮ বছরের শিশুকে জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সঙ্গে ইট বেঁধে ভিডিও ধারণের ঘটনায় ৩ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

গত ২৫ মে শনিবার শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এর আগে (শনিবার ২৫ মে) ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৪ থেকে ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ জানায়, আসামিরা কিশোর গ্যাংয়ের সদস্য এবং সবাই অপ্রাপ্তবয়স্ক। মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী শিশু পৌর শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় অভিযুক্তরা ঐ শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে গিয়ে উত্ত্যক্ত করে। তারা মারধর করে শিশুটির মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। একপর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সঙ্গে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। পরে এ ঘটনাটি শিশুটি তার পরিবারকে জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মীমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তী সময় বৈঠকে আসা মানুষজনের ওপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করে বেশ কয়েকজনকে আহত করে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ সাংবাদিকদেরকে বলেন, ‘মামলা হওয়ার পর ৩ আসামিকে গ্রেপ্তারের পর আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

Related Articles

Leave a Reply

Back to top button