sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে ভোক্তা অধিকার  অধিদপ্তরের ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা 

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) ঠাকুরগাঁও রানিশংকৈল উপজেলার বিভিন্ন স্থানে ঐ প্রতিষ্ঠান সমূহকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শেখ সাদী।
জানা যায়, ঐ দিন রানিশংকৈল উপজেলার শিবদিঘী শান্তিপুর মোড়, মেসার্স সিয়াম এন্টারপ্রাইজ, মুড়ির মিলকে ১০ হাজার টাকা, মুক্তা হল (দক্ষিণ) সংলগ্ন আলহাজ্ব কনফেকশনারী এন্ড বেকারি কে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
ঐ দিন ঠাকুরগাঁও রানিশংকৈল উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। 
এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠান সহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শেখ সাদী।

Related Articles

Back to top button