sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে ফেনসিডিল সহ গ্রেফতার ১

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ফেনসিডিলসহ মো.হাসিবুল ইসলাম ওরফে হাসু (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে রুহিয়া থানার পুলিশ।
রবিবার (৩ মার্চ ) রাত ১০:৩০ মিনিটে রুহিয়া ইউনিয়নের ব্রাইট স্টার মডেল স্কুল সংলগ্ন জনৈক মোশারুল ইসলামের দোকানের সামনে ১২ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত হাসিবুল ইসলাম রুহিয়া থানার ঘনিবিষ্টপুর (টাওয়ার পাড়া) গ্রামের বাবুল হোসেনের ছেলে।
মামলা বরাতে জানা যায়, অবৈধ মাদক দ্রব্য ১২ বোতল ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যের সময় গোপন সংবাদের ভিত্তিতে হাসিবুল ইসলাম ওরফে হাসুকে গ্রেফতার হয়। গ্রেফতারকৃত হাসিবুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সাদ্দাম হোসেন নামের আরেক জন জরিত থাকার বিষয় জানা যায়। সাদ্দাম হোসেন একই এলাকার ঘনিমহেষপুর ( প্রধান পাড়া) গ্রামের রতব আলীর ছেলে।
এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাসিবুল ইসলাম ওরফে হাসুকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বিক্রয়ের উদ্দেশ্যে ফেনসিডিলগুলো সে জনৈক মোশারুল ইসলামের দোকানের সামনে হেফাজতে রেখেছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যগুলোর আনুমানিক মূল্য ৩৬ হাজার টকা।
তিনি আরও জানান, এ ঘটনায় হাসিবুল ইসলাম এবং তার সাথে জরিত আরেক আসামি সাদ্দাম হোসেন (পলাতক) এর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং পলাতক আসামি গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।যার মামলা নং ০১ তারিখ ০৪/০৩/২৪, পলাতক আসামি সাদ্দাম হোসেনকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button