sliderস্থানীয়

ঝিনাইগাতীতে ভিজিএফ’র চাল পেলো হতদরিদ্র পরিবার

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল
আযহা উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ(ভোজ্য গ্রেইন ফ্যাসিলিটি)এর আওতায় ১০ কেজি করে চাল পেলো ১২ হাজার ৬ শত ২৭ হতদরিদ্র পরিবার।

বুধবার (১২ জুন) দিনব্যাপী ঝিনাইগাতী উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ থেকে এসব চাল বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়ন থেকে উক্ত চাল বিতরণ সরেজমিনে পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আশরাফুল আলম রাসেল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান।

প্রতিটি ইউনিয়নে একজন করে ট্যাগ অফিসার, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান,সচিব ও ইউনিয়নের মেম্বারদের উপস্থিতিতে এসব চাল বিতরণ করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানা গেছে,উপজেলার ৭টি ইউনিয়নের ১২৬২৭ টি পরিবারের মধ্যে ঝিনাইগাতী সদর ইউনিয়নে ২১৭৫টি,হাতীবান্ধা ইউনিয়নে ৯২৯টি,মালিঝিকান্দা ইউনিয়নে ১৯৬৫ টি,গৌরীপুর ইউনিয়নে ১২২৭ টি,নলকুড়া ইউনিয়নে ২১৯৩টি,কাংশা ইউনিয়নে ২৪৪২ টি এবং ধানশাইল ইউনিয়নে ১৬৮৮ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

সকল ইউপি চেয়ারম্যান ও দ্বায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসারগণ জানান,সরকারি নিয়ম মেনেই তারা এসব চাল বিতরণ করেছেন। উক্ত চাল বিতরণে উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। হতদরিদ্র পরিবারগুলো ঈদুল আযহার পূর্ব মূহুর্তে এসব চাল হাতে পেয়ে বর্তমান সরকারকে ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Back to top button