sliderস্থানীয়

ঝিনাইগাতীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মিজানুর রহমান,(ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে ঝিনাইগাতী দলের কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয় সোহাগ আরেফিন এর সঞ্চালনায় ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম সাবেক উপজেলা চেয়ারম্যান সহ অনান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
অপরদিকে অস্থায়ী কার্যালয়ে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ,বর্ণাঢ্যর‍্যালী,আলোচনা সভা,কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ঝিনাইগাতী উপজেলা সাবেক সহ-সভাপতি মোফাজ্জল হোসেন চাঁন এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর গুরুত্ব ও তাৎপর্য উল্লেখ করে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম।

উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়।
উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button