sliderস্থানীয়

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জের ধরে মাহফুজুর রহমান (২৩) নামে এক যুববকে কুপিয়ে হত্যা এবং তার বাবা আমির আলী হাওলাদার ও মা ফিরোজা বেগমকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোস্তফা হাওলাদার নামে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে শহরের নতুন স্টেডিয়াম রোডের বিকনা এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম ।

স্থানীয় সূত্র জানায়, আমির আলী হাওলাদারের সঙ্গে প্রতিবেশী আজিজ হাওলাদারের ছেলে কবির হাওলাদার, মনির হাওলাদার ও সাদ্দাম হাওলাদারের পারিবারিক বিরোধ চলছিল। সেই বিরোধের জেওে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বসতঘরে অভিযুক্তরা এসে বাবা-মাসহ মাহফুজুর রহমানকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে মাহফুজুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া উন্নত চিকিৎসার জন্য তার বাবা-মাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, পারিবারিক পূর্বের বিরোধে বসতঘরে এসে তিনজনকে কুপিয়ে আহত করা হয়েছে। এরপর আহতদের হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আসামিদের দ্রæত গ্রেফতারে চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button