sliderস্থানীয়

ঝালকাঠিতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন কমিউনিটি ক্লিনিক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাতুরিয়া ইউনিয়নের চেয়ারম্যানের সাথে সার্বক্ষণিক থাকা জসিম নামের একটি ছেলে সকাল ৮টার দিকে চেয়ারম্যানের জন্য নাস্তা আনতে বাজারের উদ্দেশ্যে বের হলে লাশটি তার চোখে পড়ে। পরে ছেলেটি বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ বেলা ১১ টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও লাশের পাশে ছোট্ট একটি চাকু পাওয়া গেছে।

সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু জানান, আমি আমার এলাকার প্রত্যেকটি ওয়ার্ডের চৌকিদার দিয়ে খবর নিয়েছি কিন্তু লাশটিকে আমার এলাকার কেউ শনাক্ত করতে পারেনি। তাছাড়া পাশেই পিরোজপুরের কাউখালি উপজেলার সীমানা ওই উপজেলার লোকজন লাশটিকে দেখেছে। তারাও এই অজ্ঞাত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি। আমরা এই লাশটির পরিচয় নিশ্চিত করার জন্য স্থানীয় গণমাধ্যম ও ফেসবুকে ছবিসহ প্রচার করছি।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, লাশটির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। আমরা আশেপাশের বিভিন্ন থানায় এ লাশটি শনাক্তের ব্যাপারে তথ্য চেয়েছি। ময়না তদন্ত শেষে হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

Related Articles

Leave a Reply

Back to top button