sliderবিনোদন

‘জ্যাম’র জন্য ঢাকায় আসছেন ঋতুপর্ণা

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।টালিউডের পাশাপাশি বাংলাদেশের ছবিতেও অভিনয় করছেন তিনি। পেয়েছেন প্রশংসাও। সেই ধারাবাহিকতায় এবার আবারো বাংলাদেশের দর্শকরা ঋতুপর্ণাকে দেখতে পাবে বাংলাদেশের চলচ্চিত্রে।আর তাই তো ‘জ্যাম’র শুটিং-এ অংশ নিতে ঢাকায় আসছেন এই তারকা।
পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’র শুটিং-এ অংশ নিতে আজ রাতে ঢাকায় আসবেন ঋতুপর্ণা। বিষয়টি নিশ্চিত করে পরিচালক বলেন, বর্তমানে ‘জ্যাম’ ছবির শুটিং হচ্ছে। এ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা দিদি। তিনি এ ছবির কাজে অংশ নিতে আজ রাতে ঢাকায় আসছেন।
প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ ছবির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।ছবিতে আরও অভিনয় করছেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা।
উল্লেখ্য, ‘শ্বেতপাথরের থালা’র মাধ্যমে রূপালি পর্দায় ঋতুপর্ণার অভিষেক হয়। সেটি ১৯৯৫ সালে কথা। ছবিতে সহ-অভিনেত্রীর চরিত্রে কাজ করেন তিনি। প্রভাত রায়ের ছবিটি ওই বছর শ্রেষ্ঠ বাংলা ছবি হিসাবে জাতীয় পুরস্কার লাভ করে। এরপর ‘সুজন সখী’, ‘নাগপঞ্চমী’, ‘মনের মানুষ’ ও ‘সংসার সংগ্রাম’ ছবির মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন ঋতুপর্ণা।
পূর্বপশ্চিম

Related Articles

Leave a Reply

Back to top button