sliderস্থানীয়

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে দিশেহারা নাটোরের সাধারণ মানুষ

নাটোর প্রতিনিধি : জ্বালানি তেলের দাম বৃদ্ধির ফলে দিশাহারা নাটোরের সাধারণ মানুষ। আজ সকালে নাটোরে সাধারণ মানুষের মধ্যে তিব্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। এর মাঝে নিম্ন আয়ের মানুষের ক্ষুব্ধ প্রতিক্রিয়াই বেশি। আজ সকালে শহরে মোটরসাইকেল চলাচল কমে গেছে সেই সঙ্গে গণপরিবহনের সংখ্যাও কমে গেছে। তেল বিক্রিও কমে গেছে বলে জানান সংশ্লিষ্টরা। রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় পরীক্ষা দিতে যাওয়া এই পরীক্ষার্থী হঠাৎ করেই গণপরিবহনের সংখ্যা কমে যাওয়ায় পরীক্ষা হলে যাওয়া নিয়ে অনিশ্চয়তায় পড়ে যায়। কিন্তু এক পরিবহন কর্মী জানান, যাত্রী সংকট থাকায় বাসের সংখ্যা কমিয়ে দেয়া হয়েছে বলে জানান এই পরিবহন কর্মী।
এই বেসরকারি চাকুরীজীবি জানান, বেতন তো বাড়েনি। পরিবহন খরচ বেড়ে গেছে এখন কিভাবে চলব এমন প্রশ্ন করেছেন তিনি। এক প্রতিক্রিয়ায় ওই মটরসাইকেল চালক জানান, ধীরে ধীরে দাম বাড়লে কোন সমস্যা ছিল না। কিন্তু এখন একলাফে এতো বৃদ্ধি পাওয়ায় বিপাকে পড়েছেন তারা।
তবে পা¤প কর্মচারী জানান, হঠাৎ জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় পা¤েপ ক্রেতাও কমে গেছে। তবে সরকার দ্রুতই এই সংকটের কোন একটি সমাধানের আশা করেন সাধারণ জনগণ।

Related Articles

Back to top button