sliderস্থানীয়

জাতীয় পার্টির সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুল আর নেই

ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজপুরের সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুল (৭৭) আর নেই। শনিবার ভোর রাত ৪টার দিকে বার্ধক্যজনিত রোগে তিনি ফুলবাড়ী শহরের সুজাপুর নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুরস্থ নিজ বাড়ি তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিতে বিভিন্ন রোগে ভুগছিলেন। ওই বাড়িতে তিনি ও তার কেয়ারটেকার ছাড়া অন্য কোনো সদস্য থাকতেন না।
পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩ জুন) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন শোয়েব বাবুল। শনিবার সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির কেয়ারটেকার ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করেন।
তার ব্যক্তিগত চিকিৎসক ডা. লাবু জানিয়েছেন, বার্ধক্যজনিতে রোগে ভোর ৪টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।
শনিবার বাদ এশা তার নিজ বাড়ী ফুলবাড়ী শহরের সুজাপুরে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয় বলে জানায় তার পরিবার।
মরহুম মোহাম্মদ শোয়েব বাবুল ১৯৮৮ সালে জাতীয় পার্টি থেকে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। তিনি ফুলবাড়ী পৌরসভার প্রথম প্রশাসক এবং পরে প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার বড় মেয়ে সাবিনা সুলতানা একজন গৃহিনী, দ্বিতীয় মেয়ে সাবিহা সুলতানা উপ-সচিব, ছোট ছেলে আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ দীপ সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং বড় ছেলে স্থানীয় পর্যায়ে সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত।
সাবেক সাংসদ মোহাম্মদ শোয়েব বাবুলের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, পৌরমেয়র মো. মাহমুদ আলম লিটনসহ আওয়ামী লীগ, বিএনপি, সিপিবি, ওয়ার্কার্সপার্টি, জাতীয় গণফ্রন্ট, জাতীয় পার্টি, ইউনাইটেড কমিউনিস্ট লীগ, ফুলবাড়ী প্রেসক্লাবসহ রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button