sliderস্থানীয়

জরুরী সেবা নম্বর ৯৯৯ এ কল, চোরাই মেশিনসহ আটক-৪

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় জরুরী সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে চোরাই শ্যালো মেশিনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় ৯৯৯ এর মাধ্যমে সিংড়া থানা পুলিশ জানতে পারে চলনবিলের প্রত্যন্ত এলাকা বিয়াশ চারমাথায় চোরাই শ্যালো মেশিন ভুটভুটিতে করে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে আটক করে। এসময় তাঁদের কাছ থেকে ৩টি শ্যালো মেশিন ও একটি ভুটভুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, উপজেলার ডাহিয়া ইউনিয়নের বেড়াবাড়ি গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. কামাল হোসেন (৩০), মো. আকবর মোল্লা’র ছেলে আঃ হামিদ ওরফে জাম্বু (৩৮), একই গ্রামের মুন্টু মোল্লা’র ছেলে মো. শুভ মোল্লা (২৫) ও পাশ্ববর্তী তাড়াশ উপজেলার নামোসিলেট গ্রামের মৃত মওলা বক্সের ছেলে মোজাহার আলী (৩০)। মঙ্গলবার দুপুরে পুলিশ আটক ৪ জনসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করে। পরে তাঁদেরকে আদালতে পাঠানো হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, চোরাই মেশিনসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। তাঁদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাঁরা কোনো চক্রের সদস্য কিনা তা তদন্ত চলছে।

Related Articles

Back to top button