sliderস্থানীয়

জমকালো আয়োজনে শেষ হলো উপজেলা এডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজ এর বনভোজন

বাঘাইছড়ি প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা প্রশাসন কতৃক পরিচালিত একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান উপজেলা এডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজ এর নবীন শিক্ষার্থীদের বরণ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বনভোজন অনুষ্ঠিত।

বুধবার (৬ মার্চ) সকাল ১০ ঘটিকায় ২৭ বিজিবি মারিশ্যা জোনের এগোত্তর পার্কে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, বিশেষ অতিথি হিসেবে বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার ভূমি মাহফুজুর রহমান, কাচালং সহকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) দৌস মোহাম্মদ,বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, সাবেক পৌর প্রশাসক নিজাম উদ্দিন বাবু, কাচালং সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন ও সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র ত্রিদিব দাশ, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক লিটন দত্তের সঞ্চালনায় অতিথিরা তাদের বক্তব্যে বলেন মাত্র ৫ বছরের পথ চলায় উপজেলা এডমিনিস্ট্রেশন স্কুল বাঘাইছড়িতে বেশ সুনামের সাথে এগিয়ে যাচ্ছে, অভিভাবক শিক্ষার্থীদের প্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে বিদ্যালয়টি। এবছর প্রথম এসএসসি পরীক্ষা দিচ্ছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের জন্য সকলে শুভ কামনা জানান। সভা শেষে অতিথি ও অভিভাবকরা খেলাধুলার ইভেন্টে অংশগ্রহণ করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও বার্ষিক পরীক্ষায় ১ম দ্বিতীয় ও ৩য় স্থান অধীকারীদের মাঝে পুস্ককার বিতরণ করেন অতিথিরা। মধ্যাহ্নভোজের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে উঠে শিক্ষার্থী ও অভিভাবকরা।

Related Articles

Leave a Reply

Back to top button