sliderস্থানীয়

ছাত্র পরিষদের রাঙামাটি সরকারি কলেজে তথ্য সেবা ডেক্স স্থাপন

মো: হাবীব আজম, রাঙামাটি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি সরকারি কলেজ শাখার পক্ষ থেকে একাদশ শ্রেণীতে ভর্তি সহায়তায় শীক্ষার্থীদের জন্য আজ সকাল থেকে দুপুর পর্যন্ত কলেজ ক্যাম্পাসে তথ্য সেবা ডেক্স স্থাপন করেছে। উক্ত সেবা ডেক্স আগামীকালও থাকবে বলে জানান পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের রাঙামাটি কলেজ শাখার নেতাকর্মীরা।

এসময় একাদশ শ্রেণীতে ভর্তি হতে আসা নবীন শিক্ষার্থীদের ভর্তি হতে বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা করে ছাত্র পরিষদের নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজ শাখার আহ্বায়ক পদার্থ বিজ্ঞানের১৯-২০ সেশনের ছাত্র মো: শহিদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক লাভলু বড়ুয়া, সদস্য সচিব রাজু আহম্মেদ, সদস্য কুলসুম আক্তার সহ কলেজ শাখার নেতাকর্মীরা।

কলেজ আহ্বায়ক কমিটির তথ্য সেবা ডেক্স উদ্ধোধন করেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি জেলা সভাপতি মো: হাবীব আজম। এসময় তিনি বলেন, নবীন শিক্ষার্থীদের মাঝে সন্ত্রাস বিরোধী ও সম্প্রীতির বার্তা এবং পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের বার্তা ছড়িয়ে দিতে এই আয়োজন করছে কলেজ শাখার আহ্বায়ক কমিটি, আমরা জেলা ছাত্র পরিষদ এর পক্ষ থেকে কলেজ শাখাকে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও কলেজ ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠ পরিবেশ বজায় রেখে শিক্ষার্থীবান্ধব সকল কার্যক্রম পরিচালনা করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

হাবীব আজম আরো বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষা ও আদর্শিক ছাত্ররাজনীতির পাঠশালা প্রাণ প্রিয় ক্যাম্পাস রাঙামাটি সরকারি কলেজে ভর্তি হওয়া সকল ছাত্র-ছাত্রীকে জানাই শিক্ষা, সম্প্রীতি,সংগ্রাম ও মুক্তির পতাকাবাহী পার্বত্য চট্টগ্রামের একমাত্র সর্ববৃহৎ সন্ত্রাস বিরোধী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন।

Related Articles

Back to top button