sliderস্থানীয়

চিরিরবন্দরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পি কে রায়, চিরিরবন্দর প্রতিনিধি: “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনবো হাসি সবার ঘরে” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রবিবার (১৭মার্চ) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শরীফুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

উপজেলা কমিশনার (ভুমি) রুনাল্ট চাকমা এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলিম সরকার, চিরিরবন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লায়লা বানু, চিরিরবন্দর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী জ্যোতিষ চন্দ্র রায়, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল হাসনাত খান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এডভোকেট অনিমেষ রায়, অধ্যক্ষ শহিদুল ইসলামসহ চিরিরবন্দর উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

দিবসটি উপলক্ষে চিরিরবন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি এবং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন দপ্তর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button