sliderস্থানীয়

চিরিরবন্দরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ১৫৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার

পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১৫৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার (২১জুলাই) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে একযোগে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রেখে উদ্বোধন ও হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খালিদ হাসান এর সভাপতিত্বে এসময় ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।
এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মনোয়ারুল ইসলাম।
অনুষ্ঠানে সরকারি দপ্তরের সকল কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, সাংবাদিকবৃন্দসহ ১৫৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের প্রধান, আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button