sliderস্থানীয়

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে মতবিনিময় করলেন মমতাজ বেগম

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে মতবিনিময় করেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম। মঙ্গলবার(১০ অক্টোবর) দুপুরে ওই এলাকার ক্ষতিগ্রস্ত কয়েকটি বাড়ি পরিদর্শন ও তাদের সাথে মতবিনিময় করেন। এসময় সংসদ সদস্যের নিজ তহবিল থেকে কয়েকজনকে আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া তিনি খুব দ্রুত সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তার দেওয়ার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সিঙ্গাইর পৌর মেয়র আবু নঈম বাশার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি,পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ছালাম খান, সায়েস্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম, শায়েস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হালিমসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে শায়েস্তা ইউনিয়নের দক্ষিণ শাহরাইল, গোপালনগর,কানাইনগরসহ পার্শ্ববর্তী কয়েকটি গ্রামের শতাধিক কাঁচা-পাকা ঘর ভেঙে যায় এবং একজনের প্রাণহানীও ঘটনা ঘটে।

Related Articles

Leave a Reply

Back to top button