sliderস্থানীয়

ঘিওরে সিংজুরী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত ১ কোটি ৯৮ লাখ, ৭৯ হাজার ৮৪২ টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৯৭ লাখ ৭০ হাজার ৩০০ টাকা । উদ্বৃত্ত ধরা হয়েছে ১ লাখ ৯ হাজার ৫৪২ টাকা।

সোমবার (৮ মে) সকাল ১১ টার দিকে সিংজুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুর রহমান মিঠু এ বাজেট ঘোষণা করেন।‌

ইউনিয়ন পরিষদ সচিব মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,মুক্তিযোদ্ধা সামসুল আলম খান, ইউপি সদস্য মোঃ ইউসুফ আলী,মোঃ গুলজার হোসেন,মোঃ সেলিম মিয়া,মোঃ রতন মিয়া, আতোয়ার রহমান,ঘিওর প্রেসক্লাবের প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, ডিআরআরএ প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিনসহ অন্যান্য ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু বলেন, সিংজুরী ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি । এলাকার রাস্তাঘাট শৃঙ্খলা ধরে রাখতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা অনেক গুরুত্বপূর্ণ। এ কারণে প্রান্তিক জণগণের অংশগ্রহণে উন্মুক্তভাবে এই বাজেট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button