sliderস্থানীয়

ঘিওরে এক রাতে ৪ গরু চুরি

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওরে এক রাতে তিন বাড়িতে গরু চুরির ঘটনা ঘটেছে। চোর গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরির পর ট্টাকে নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ী গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত দুইটার দিকে বাড়ির পাশের সড়কে ট্টাক থামিয়ে চোর চক্রটি একে একে তিন বাড়িতে গরু চুরি করে। এরমধ্যে মজনু মিয়ার ১টি গাভি, জমাত আলীর ২ টি গাভি ও প্রদীব দত্তের ১টি গরু চুরি হয়। গরুগুলোর আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা।
গরু চুরির সময় গেরস্তের থাকার ঘর বাইরে থেকে কৌশলে আটকে দেয় চোর চক্রটি।

খামারী মজনু মিয়া জানান, আমরা রাত ১২টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পরি। রাত আনুমানিক আড়াইটার টারদিকে আমাদের ঘড়গুলো তালা দিয়ে চোর গোয়াল ঘড় থেকে গাভিগুলো চুরি করে ট্রাকে করে নিয়ে পালিয়ে যায়।

খামারী প্রদীব দত্ত জানান, তার গাভি চুরি করে নেওয়ার সময় হঠাৎ ঘুম ভাঙ্গে তার। কিন্তু বাইরে থেকে দরজা আটকানো থাকায় বের হতে পারেননি। ঘরের ভেতর থেকেই ডাক চিৎকার শুরু করেন। এরপর প্রতিবেশিরা জেগে ওঠলে গরুগুলো ট্টাকে তুলে পালিয়ে যায় চোররা।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আমিনুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Back to top button