sliderস্থানীয়

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় আবু বকরনামের নছিমনের চালক নিহত হয়েছে। আহত য়েছে নছিমনের সহকারী মিলন।
আজ ২৫ জুলাই সোমবার সকাল নয়টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকার চলনবিল ফিলিং স্টেশনের সামনে কাভার্ড ভ্যান ও লছিমনের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে পুলিশ জানায়, আজ ২৫ জুলাই সোমবার সকাল নয়টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা -হাটিকুমরুল হাইওয়ের কাছিকাটা চলন ফিলিং স্টেশনের সামনে ঢাকা থেকে আসা কাভার্ড ভ্যান এবং বনপাড়া থেকে সিরাজগঞ্জগামী লছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লসিমনের চালক চালক আবু বক্কর ও চালকের সহকারী মিলন গুরুতর আহত হয়।
এলাকাবাসী আহতদের উদ্ধার করে গুরুদাসপুরউপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়। সেখানে চালক আবু বক্করের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করতে পারলেও এর চালককে আটক করতে পারেনি। চালক আবু বক্কর গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নাড়িবাড়ি এলাকার মৃত সায়েদ আলীর ছেলে।

Related Articles

Back to top button