sliderস্থানীয়

গাজীপুরের পাঁচ আসনে জয় পেলেন যারা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের পাঁচটি আসনের মধ্যে চারটিতে আওয়ামী লীগ এবং একটি আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। রবিবার রাতে গাজীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে দেখা যায়,
গাজীপুর-১ আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ ক ম মোজাম্মেল হক। তিনি পেয়েছেন ১ লাখ ৯ হাজার ২১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো: রেজাউল করিম রাসেল ট্রাক প্রতীকে ভোট পেয়েছেন ৯২ হাজার ৭৮৮।

গাজীপুর-২ আসনে আওয়ামী মনোনীত মো: জাহিদ আহসান রাসেল (নৌকা) পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৪৭৭ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিন ট্রাক প্রতীক নিয়ে পেয়েছেন ৮৪ হাজার ১২৯ ভোট।

গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রুমানা আলী টুসী পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ১৯৬ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক নিয়ে মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ পেয়েছেন ১ লাখ ১ হাজার ৬৭৪ ভোট।

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সিমিন হোসেন রিমি পেয়েছেন ৮৯ হাজার ৭২৯ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে আলম আহমেদ পেয়েছেন ৪৪ হাজার ৪৫ ভোট।

গাজীপুর-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী মো: আখতারউজ্জামান ট্রাক প্রতীক নিয়ে ৮২ হাজার ৭২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেহের আফরোজ চুমকি পেয়েছেন ৬৭ হাজার ৭৮৩ ভোট।

Related Articles

Leave a Reply

Back to top button