sliderরাজনীতিশিরোনাম

গণতান্ত্রিক বাম ঐক্যের নতুন সমন্বয়ক পিডিপি’র হারুন আল রশিদ খান

গনতান্ত্রিক বাম ঐক্য রবিবার ৩০/০৬/২০২৪ ইং সকাল ১১ টায় জোটের অস্থায়ী কার্যালয়ে বৈঠক করে। সভাপতিত্ব করেন গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক ও বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল) এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড হারুন চৌধুরী। উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক কমরেড ডাঃ সামছুল আলম, সোস্যাল ডেমোক্রেটিক পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ ও প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) মহাসচিব হারুন আল রশিদ খান।

বৈঠকে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। চারটি রাজনৈতিক দলের জোট গণতান্ত্রিক বাম ঐক্যের বর্তমান সমন্বয়ক বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল) এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড হারুন চৌধুরী তাঁর মেয়াদকালে বার্ধক্য ও অসুস্থতা কে উপেক্ষা করে রাজপথে আন্দোলন কে বেগবান করার বিশেষ ভূমিকা রাখায় জোটের শরিক সংগঠনের নেতৃবৃন্দ ধন্যবাদ জ্ঞাপন করেন।

আগামী ০১/০৭/২০২৪ ইং সোমবার থেকে গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কের দায়িত্ব পালন করার লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা কমরেড হারুন চৌধুরী জোটের সমন্বয়কের দায়িত্ব হস্তান্তর করেন প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) মহাসচিব হারুন আল রশিদ খানের নিকট । কতৃত্ববাদী স্বৈরাচার বিরোধী ও নাগরিক অধিকার আদায়ের রাজপথের আন্দোলন আরো বেগবান করার আশাবাদ ব্যক্ত করে শুভকামনা ও শুভেচ্ছা জানান জোটের শরিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

Related Articles

Leave a Reply

Back to top button