sliderস্থানীয়

কোন চাঁদাবাজ-ধান্ধাবাজ, সন্ত্রাসীকে ভোট না দিয়ে কালামকে ঘোড়া মার্কায় ভোট দিন

আলআমিন কবির, সোনারগাঁও নারায়নগঞ্জ: কোন চাঁদাবাজ-ধান্ধাবাজ, সন্ত্রাসীকে ভোট না দিয়ে মাহফুজুর রহমান কালামকে ঘোড়া মার্কায় ভোট দিতে আহবান জানান সাবেক তিনবারের নির্বাচিত সোনারগাঁও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোশাররফ হোসেন সাহেবের পুএ তান্না হোসেন এসব কথা বলেন ।

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামকে ঘোড়া প্রতিকে সমর্থন জানিয়েছেন হাসনাত পরিবারের প্রায় সকল (কায়সার হাসনাত ও তার ভাই ছাড়া) সদস্য। শুক্রবার (১৭ মে) বিকালে মোগরাপাড়া ইউনিয়নের সোনারগাঁও সরকারি ডিগ্রী কলেজ মাঠে ঘোড়া প্রতিকের প্রার্থী মাহফুজুর রহমান কালামের নির্বাচনী সভায় এ সমর্থন জানান তারা।

চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রয়াত আবুল হাসনাত ও মোশারফ হোসেনের ভাই বিশিষ্ট শিল্পপতি মো. মনির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই দেশের প্রথম জাতীয় সংসদের সর্বকনিষ্ঠ সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দ্বীপ, কায়সার হাসনাতের চাচা মনির হোসেন, চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা সেলিম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির, কৃষক লীগ জাতীয় কমিটির নেতা ফিরোজ হোসাইন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী গাজী মুজিবর এবং সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুদ্দিন সাবু, উপজেলা আওয়ামী লীগ নেতা সামসুদ্দিন সামসু প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় মোশারফ হোসেনের ছেলে তানহা বলেন, তিনি ছোট বেলা থেকে তাদের পরিবারের সাথে বিপদে-আপদে, সুদিন এবং দুর্দিনে মাহফুজুর রহমান কালামকে কাছে পেয়েছেন। শুধু হাসনাত পরিবারই নয়, তানহার দেখা সোনারগাঁও আওয়ামী লীগের যে কোন নেতাকর্মীর বিপদে-আপদে রাত-দিন যে কোন সময় যে নেতাকে কাছে পাওয়া যায় তিনিই মাহফুজুর রহমান কালাম। তাই কোন চাঁদাবাজ-ধান্ধাবাজ, সন্ত্রাসী প্রকৃত ব্যক্তিকে মহামূল্যবান ভোট না দিয়ে মাহফুজুর রহমান কালামকে ঘোড়া প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহŸান জানান তানহা।

এর আগে, জুম্মার পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নানা বয়সী বিভিন্ন শ্রেণি পেশার শত শত মানুষ ও নেতাকর্মীরা ‘ঘোড়া… ঘোড়া, শ্লোগান দিয়ে সভায় সমাবেত হয়।

Related Articles

Leave a Reply

Back to top button