sliderস্থানীয়

কুড়িগ্রামে ধানখেত থেকে ফুটবলারের লাশ উদ্ধার

আশিকুর রহমান লিমন,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম শহরের ধরলা সেতু এলাকার ধানখেত থেকে লিংকন ইসলাম (১৯) নামের এক ফুটবলারের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন তাঁর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, লিংকন ইসলাম ধরলা সেতু সংলগ্ন চর ভেলাকোপা এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে। তিনি জেলা ক্রীড়া অফিসের আওতায় অনূর্ধ্ব ১৭ দলের ফুটবল খেলেছিলেন। এ ছাড়া জেলা ক্রীড়া সংস্থার হয়ে ফুটবল লিগে অংশ নিয়েছিলেন। তিনি জজকোর্ট মার্কেটের একটি জুতার দোকানে বিক্রয়কর্মীর কাজ করতেন।

লিংকনের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দা মাইদুল ইসলাম বলেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে যান লিংকন। এরপর আর ফেরেননি। সকালে স্থানীয়রা তাঁর লাশ ধানখেতে পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের কাছে জুতা-স্যান্ডেলে ব্যবহারের আঠার (ড্যান্ডি) কৌটা পাওয়া গেছে। এ ছাড়া তাঁর বাঁ হাতে থাকা একটি পলিথিনে ওই আঠা ছিল।

মাইদুল আরও বলেন, ‘লিংকন ও তাঁর ছোট ভাই ফুটবল খেলতেন। লিংকনের গায়ে থাকা ওয়ারি ক্লাবের জার্সিটি মূলত ওর ছোট ভাইয়ের।’

নাম প্রকাশে অনিচ্ছুক লিংকনের এক বন্ধু বলেন, ‘লিংকন মাঝেমধ্যে আঠা দিয়ে নেশা করত। কিন্তু যেখানে তার লাশ পাওয়া গেছে, সেখানে যেতে হলে পানি পার হয়ে যেতে হবে। সে কেন এবং কীভাবে ওই স্থানে গেল তা রহস্যময়।’

তবে পুলিশের ধারণা, লিংকন ড্যান্ডি আঠা দিয়ে নেশা করে পানিতে পড়ে গিয়েছিলেন। এরপর আর উঠতে না পারায় শ্বাসরোধ হয়ে মারা যান। ওসি ফরিদ হোসেন বলেন, ‘লাশ উদ্ধারের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। সন্দেহ-সংশয় দূর করতে লাশের ময়নাতদন্ত করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button