sliderস্থানীয়

কাপাসিয়ায় গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স পিঠা উৎসব

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি : আধুনিক নগর সংস্কৃতির প্রভাবে হারিয়ে যেতে বসেছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নানা রকম পিঠা। গ্রাম-বাংলার বিলুপ্ত প্রায় লোকজ ঐতিহ্যবাহী খাবার ধরে রাখা ও নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করিয়ে দিতে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্সের এই আয়োজন।

কাপাসিয়ার টোক ইউনিয়নে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স টোক ইউনিয়ন শাখা কার্যালয়ে এই পিঠা উৎসব পালন করা হয়।

এই সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স আরবিডিএম ময়মনসিংহ রিজিয়ন মোঃ সালাম আহম্মেদ, গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড এর ডিআর এম ময়মনসিংহ রিজিওন অফিস মোঃ আশরাফুল আলম মুন্না, গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স টোক নয়ন এরিয়া ম্যানেজার মো: জসিম উদ্দিন, টোক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসাইন সরকার, বন ও পরিবেশ সম্পাদক কামরুজ্জামান সবুজ, উজলী দিঘিরপাড় আলিম মাদ্রাসার অধ্যক্ষ আকবর আলী শেখ, ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম রুকন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল্লাহ মাসুম সাংগঠনিক সম্পাদক আল আমিন শেখ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button