sliderস্থানীয়

কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

কাপাসিয়া প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নে গরুচোর সন্দেহে গণপিটুনিতে দু’জন নিহত হয়ে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামে অপরজন নিহত হন।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কাপাসিয়া থানাধীন সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে মো: চান মিয়ার বাড়িতে কিছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করে। এ সময় চান মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করে এলাকাবাসীকে জড়ো করেন। এলাকাবাসী ঘটনাস্থলে একজনকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে ধানক্ষেতের আড়ালে লুকান। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে ধানক্ষেতের আড়াল থেকে খুঁজে বের করে পিটুনি দিলে ঘটনাস্থলেই তিনিও নিহত হন।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, এলাকায় গরু চুরি ব্যাপকভাবে বেড়েছে। এ কারণে মানুষ খুব অসন্তোষ্ট ছিল। গরু চুরিরোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। রাতে গাড়িতে করে এক কৃষকের গরু চুরি করতে কয়েকজন আসে। গ্রামবাসী গরু চুরির বিষয়টি টের পেয়ে একজোট হয়ে দু’জনকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে নামিলা গ্রামে একজন ও পাশ্ববর্তী বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে আরেকজনের মৃত্যু হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, নামিলা গ্রামে অজ্ঞাত লোকজন গরু চুরি করতে যায়। পরে এলাকাবাসী টের পেয়ে দুজনকে আটক করে গণপিটুনি দেয়। পরে তাদের হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button