sliderবিবিধশিরোনাম

করোনায় অসহায় মানুষের পাশে ফেসবুকভিত্তিক লিজেন্ড গ্রুপ

মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য নানা সহযোগিতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে ফেসবুকভিত্তিক সংগঠন লিজেন্ড গ্রুপ। ১৭’শ মানুষের মাঝে শুক্রবার (১৫) এক বেলা রান্না করা খাবার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করবে সংগঠনটি।
‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ’ লিজেন্ড গ্রুপের উদ্যোগে শুক্রবার রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ১৭’শ জন অসহায় ছিন্নমূল পথশিশু, বৃদ্ধ অভুক্ত মানুষের মধ্যে এক বেলা খাবার বিতরন করা হবে। একই সঙ্গে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেজ ঈদ উপহার হিসেবে বিতরণ করা হবে।
সংগঠনটির অন্যতম এডমিন শাহ্ মোয়াজ্জেম মিলন জানান, কুমিল্লা শহরে ১০০ জনকে প্যাকেজ নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী এবং নারায়ণগঞ্জ জেলায় ৫০০ জনকে এক বেলা খাবার বিতরণ করা হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক শুধুমাত্র যোগাযোগই বাড়ায় না, এর মাধ্যমে গড়ে তোলা যায় একটি সুন্দর মননশীল প্ল্যাটফর্ম। তাই প্রমাণ করলো বাংলাদেশের ফেসবুক ব্যবহারকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় গ্রুপ ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশে’ লিজেন্ড গ্রুপ।
এক বেলা খাবার বিতরণ কর্মসূচিটি ঢাকার পান্থপথে উদ্বোধনের পর মিরপুর, মোহাম্মদর, ধানমন্ডি, উত্তরা, শান্তিনগর, যাত্রাবাড়ী, সাভার এবং নারায়ণগঞ্জে এক যোগে পরিচালিত হবে। ঢাকার বিভিন্ন এলাকায় সংগঠনের স্বেচ্ছাসেবী বন্ধুরা এই কার্যক্রম পরিচালনায় অংশগ্রহণ করবে।
‘এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২ বাংলাদেশ’ গ্রুপের পক্ষ থেকে ইতোমধ্যে ঢাকা, রাজশাহী, খুলনা, যশোর, আলমডাঙ্গা, পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, বরিশাল জেলাসহ অন্তত ৪০ টি জেলায় ১০ হাজারের অধিক অসহায় মানুষের কে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়েছে। চলমান কার্যক্রমে সংগঠনটি আগামী সপ্তাহে কুমিল্লা, ফেনী, ময়মনসিংহ জেলা এবং সাভার থানায়ও সহায়তা কার্যক্রম পরিচালনা করবে। করোনাভাইরাস সংক্রমণ জনিত দেশ ও জাতির সংকটকালীন পরিস্থিতিসহ যে কোন দূর্যোগে লিজেন্ড গ্রুপ এর সাহায্য ও সহযোগিতামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
তাছাড়াও ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের জন্য সচেতনতা বৃদ্ধি ও সুরক্ষায় উন্নত মানের এন৯৫ মাস্ক ও গ্লাভস হস্তান্তর করা হয়। সংগঠনটি সবসময়ই সারাদেশে তাদের জনসচেতনতামূলক এবং মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানিয়েছেন গ্রুপের এডমিন শাহ্ মোয়াজ্জেম মিলন।
পূর্বপশ্চিম

Related Articles

Leave a Reply

Back to top button