sliderবিনোদন

কনের সাজে সুশান্তর সাবেক প্রেমিকা, ছবি ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেই সম্পর্ক অনেক আগেই চুকে গেছে। তারপরও হয়তো কিছু রয়ে যায়। যা দেখা যায় মাস চারেক আগে সুশান্তর অস্বাভাবিক মৃত্যুতে।
সাবেক প্রেমিকের আত্মহত্যায় ভেঙে পড়েন তিনি। অভিনেতার আত্মঘাতী সিদ্ধান্তের সুষ্ঠু তদন্ত চেয়ে একাধিকবার বিবৃতি দেন। সুশান্তর আরেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একের পর এক কামান দাগেন।
সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরে হাজির হন অঙ্কিতা। তাকে বিয়ের পোশাকে দেখে প্রথমে অনেকের চোখ ছানা ভরা। বুঝতেই পারছেন, সেই ছবি ভাইরাল হয়ে যায় হু হু করে।
অঙ্কিতার ইনস্টাগ্রামের ওই ছবি দেখলে বোঝা যাচ্ছে, শুটিংয়ের জন্য সাদা গাউন পরে হাজির হয়েছেন অভিনেত্রী। হ্যাশট্যাগে জুয়েলারি ও শুটিং শব্দ দুটিতে নজর আটকেও যায়।
সুশান্তর সঙ্গে ছাড়াছাড়ির পর নতুন করে প্রেমে পড়েছেন অঙ্কিতা। সেই বিষয়ে ও বিয়ে নিয়ে নানান সময়ে প্রশ্ন করা হলেও স্পষ্টভাবে তিনি কিছু জানাননি।
চলতি বছরের ১৪ জুন সুশান্তর মৃত্যুর পর থেকে খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন অঙ্কিতা। প্রায় ৬ বছর সুশান্তর সঙ্গে লিভ ইন করেন অঙ্কিতা।
অঙ্কিতা যখন বিকি জৈনের সঙ্গে নিজের জীবন গুছিয়ে নিতে ব্যস্ত হয়ে ওঠেন, সেই সময়ই সাবেকের মৃত্যুর খবরে ফের ভেঙে পড়েন তিনি।
প্রয়াত অভিনেতার বান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাট থেকে কাঁদতে কাঁদতে বের হতে দেখা যায় অঙ্কিতাকে। এমনকি, সুশান্তের মতো একজন প্রাণোচ্ছল মানুষ কখনো আত্মহত্যা করতে পারেন না বলে জোর গলায় দাবি করেন অঙ্কিতা।
যার প্রেক্ষিতে রিয়া চক্রবর্তীর কটাক্ষের মুখে পড়েন তিনি। অঙ্কিতা কেন সুশান্তর ‘বিধবার’ মতো ব্যবহার করছেন বলে প্রশ্ন তোলেন রিয়া। এখন শোনা যাচ্ছে, অপপ্রচারের কারণে অঙ্কিতার বিরুদ্ধে মামলা করতে পারেন বাঙালি অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Back to top button