sliderস্থানীয়

কনস্টেবল নিয়োগের পরীক্ষায় প্রক্সি,কারাগারে ইয়াকুব

এ আর লিমন,কুড়িগ্রাম প্রতিনিধি :কুড়িগ্রাম জেলায় চলমান বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ ২০২৪ এর মাঠ পর্যায়ে পরীক্ষা শেষে অদ্য ০৬ মার্চ ২০২৪ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের কয়েক স্তরের নিরাপত্তা তদারকির মাধ্যমে নিশ্চিত করা হয় পরীক্ষার সুষ্ঠু পরিবেশ। এরই ধারাবাহিকতায় চলমান লিখিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করে মূল প্রার্থীর জায়গায় ভূয়া প্রার্থী হয়ে প্রক্সি পরীক্ষা দেয়ার সময় রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন গুরজী পাড়া গ্রামের মোঃ ইয়াকুব আলী সাদ্দাম (৩০)কে কুড়িগ্রাম জেলা টিআরসি নিয়োগ বোর্ডের সদস্যবৃন্দ হাতেনাতে গ্রেফতার করে। রংপুরের একটি বিশ্ববিদ্যালয় কলেজের এই প্রক্সি শিক্ষার্থী প্রাথমিকভাবে পুলিশের কাছে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সম্পুর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে হয়। নিয়োগ প্রক্রিয়ায় অনিয়ম করার কোন সুযোগ নেই। আজ আমরা কুড়িগ্রাম জেলার টিআরসি নিয়োগের লিখিত পরীক্ষায় ১ জন ভূয়া পরীক্ষার্থীকে গ্রেফতার করেছি। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে তদন্ত চলমান রয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।

Related Articles

Leave a Reply

Back to top button