sliderস্থানীয়

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় মৎস্য খামারী নিহত

কটিয়াদী(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে কার্ভাড ভ্যানের চাপায় জমসেদ আলী (৪০) নামে এক মৎস্য খামারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন টমটম চালক চান্দু মিয়া। বুধবার দুপুরে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধ্যপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জমসেদ আলী কাটয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের তিলকান্দা গ্রামের হাজী মো: আব্দুল জব্বারের ছেলে। মৎস্য খামারী ও উদ্যোক্তা জমসেদ আলীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহতের স্বজন সূত্রে জানা যায়, খামারের উৎপাদিত মাছ বিক্রির জন্য টমটম যোগে কটিয়াদী পৌরসভার চরিয়াকোনা আড়তে যাচ্ছিলেন জমসেদ আলী। ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধ্যপাড়ার অংশটি অসমতল হওয়ায় টমটম উল্টে যাওয়ায় তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ঔষধ কোম্পানির কার্ভাড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় টমটম চালক চান্দু মিয়াকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।
কটিয়াদী হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম জানান, ঔষধ কোম্পানির কার্ভাড ভ্যানটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। যথাযথ আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button