sliderস্থানীয়

কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী

রতন ঘোষ, কটিয়াদী প্রতিনিধি:কিশোরগঞ্জের কটিয়াদীতে নানা আয়োজনে উপজেলা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার বিকেলে কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কটিয়াদী বাস স্ট্যান্ড চত্বরে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট দিলীপ কুমার ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আবু নাসের সঞ্জু, উপজেলা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান ভূঁইয়া। আলোচনা সভায়আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতা কর্মী সহ লোহাজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল এবং সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ। বক্তারা বলেন, আমরা আওয়ামী লীগ করে নিজ দেশে আজ পরবাসী জীবন যাপন করছি। আওয়ামী লীগ সরকার দীর্ঘদিন যাবৎ ক্ষমতায় থাকলেও আজ প্রায় ২৮ বছরে ও কটিয়াদিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি। তৃণমূল নেতৃবৃন্দদের দাবি, দ্রুত উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হোক। সভায় বিশেষ অতিথি ও সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা নৌকার বিপক্ষে কাজ করেছেন, তাদেরকে যেন আওয়ামী লীগের কমিটিতে না নেওয়া হয়। প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল বলেন, ইতিপূর্বে বহুবার কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের বহু উদ্যোগ নেওয়া হলেও নানা কারণে কমিটি গঠন করা সম্ভবপর হয়নি । তবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের পর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা করে তিনি দ্রুত কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করার আশ্বাস দেন। তিনি তার বক্তব্যে আরো বলেন উপজেলা আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতার নাম উল্লেখ করে বলেন, আমি আজ তাদেরকে এই অনুষ্ঠানের না দেখে খুবই ব্যথিত হয়েছি। বিকেল থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে রাত নয়টা পর্যন্ত। তারপরে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
বহু বছর পর কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই অনুষ্ঠানটি হওয়ায় তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার সৃষ্টি হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button