sliderস্থানীয়

কক্সবাজারে সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশ

এম.এ আজিজ রাসেল,কক্সবাজার :পর্যটন নগরী কক্সবাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা করলো সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশ। শুক্রবার (১৭ মে) বিকালে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক যাত্রার শুভ সূচনা করেন জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি।

পরে কক্সবাজার ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় অভিষেক অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, ‘জীবনে চলার পথে কারাতে খুবই জরুরী। তাছাড়া শরীর সুস্থ রাখতে কারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই অভিভাবকদের উচিত সন্তানদের মাঠমুখী করা। যাতে সন্তানেরা ক্রীড়ায় মনোনিবেশ করতে পারে। এতে তারা আর বিপদগামী হবে না।’

সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশের নবনির্বাচিত সভাপতি এডভোকেট একরামুল হুদার সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, জেলা কারাতে এসোসিয়েশনের সভাপতি সিরাজুল হক, সাধারণ সম্পাদক উদয় শংকর পাল মিটু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য রতন দাশ ও সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশের নির্বাহী সভাপতি এডভোকেট রিয়াজ উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক জসিম উদ্দিন।

এর আগে সেইশিন কারাতে ক্লাব বাংলাদেশের সদস্যদের উদ্যোগে মনোমুগ্ধকর কারাতে প্রদর্শনী করা হয়। অনুষ্ঠান শেষে সাইশিন কারাতে ক্লাব বাংলাদেশের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এসময় ফুলের মালা দিয়ে বরণ করা হয় নবগঠিত কমিটির সদস্যদের।

Related Articles

Leave a Reply

Back to top button