sliderরাজনীতিশিরোনাম

একতরফা নির্বাচনে জনগণের কোনো আগ্রহ নেই : ডা: ইরান

তামাশার নির্বাচন জনগণের জন্য অভিশাপ আর দখলদার আওয়ামী লীগের জন্য মহোৎসব বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেছেন, একতরফা নির্বাচনে জনগণের কোনো আগ্রহ নেই। তাই তারা ভোটকেন্দ্রে যাবে না। আওয়ামী লীগ ক্ষমতা কুক্ষিগত করতেই আবার নির্বাচনের নাটক মঞ্চস্থ করছে।

আজ শনিবার বিকেল ৪টায় তোপখানা রোড ও বিজয়নগর এলাকায় বাংলাদেশ লেবার পার্টির পক্ষে অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরণের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ তারা আইন শৃঙ্খলাবাহিনী ও সিভিল প্রশাসনকে বিশেষ সুবিধা দিয়ে জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্রকে জবাই করেছে। জনগণকে জিম্মি করে আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে ত্রাসের রাজত্ম কায়েম করেছে। জনগণ আওয়ামী লীগের দুঃশাসন ও দুর্বৃত্তায়নের কবল থেকে মুক্তি চায়। তাই আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশের মানুষকে রক্ষায় দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

কর্মসূচিতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মানবাধিকার সংরক্ষণ সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মহানগর নেতা এনামুল হক, ইমরান হোসেন, ছাত্রমিশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রেজোয়ান আহমেদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমানসহ নেতাকর্মীরা অংশ নেন।

Related Articles

Leave a Reply

Back to top button