sliderস্থানীয়

উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : ইসি আলমগীর

মানিকগঞ্জ প্রতিনিধি : নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটার, প্রার্থী ও সমর্থকরা যদি নিয়ম মেনে চলে তাহলে কোনো ধরনের সমস্যা থাকবে না। আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত লোকজনের কোনো কাজ থাকবে না। তারা বসে বসে ঘুমাবে। নিয়ম ভঙ্গ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তারা যত বড় ক্ষমতাধর হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শনিবার মানিকগঞ্জ জেলার হরিরামপুর ও সিংগাইর উপজেলার প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন মো. আলমগীর ।
প্রধান অতিথির বক্তব্যে ইসি আলমগীর বলেন, বিএনপি অফিসিয়ালি নির্বাচনে না আসলেও অনেকেই নির্বাচনে প্রার্থী হচ্ছেন।

নেতাদের স্বজনদের নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বলেন, এটা রাজনৈতিক সিদ্ধান্ত, সরকারি সিদ্ধান্ত নয়। আঠার বছর বয়সী বাংলাদেশের নাগরিক এবং আদালত কর্তৃক নির্বাচনে প্রার্থী হওয়ার অযোগ্য নন তিনিই প্রার্থী হতে পারবেন।

দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক রেহেনা আকতারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, জেলা নির্বাচন অফিসার আমিনুর রহমান মিয়া এবং হরিরামপুর ও সিংগাইর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।

প্রার্থীদের মধ্যে কেউ কেউ ইভিএমে ভোটগ্রহণ নিয়ে শঙ্কা প্রকাশও করেন।

Related Articles

Leave a Reply

Back to top button