sliderস্থানীয়

আজ মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যুবার্ষিকী

বিএনপির সাবেক মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার (২৮ জুলাই)। ২০১০ সালের এদিনে তিনি ইন্তেকাল করেন।
এ উপলক্ষে মান্নান ভূঁইয়া পরিষদের উদ্যোগে তার নিজ এলাকা নরসিংদীর শিবপুরের ধানুয়া গ্রামে পুষ্পস্তবক অর্পণ, শোকযাত্রা, স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
শিবপুর আবদুল মান্নান ভূঁইয়া পরিষদ, শিবপুর আবদুল মান্নান ভূঁইয়া স্মৃতি সংসদ, শিবপুর মাছিমপুর আবদুল মান্নান ভূঁইয়া ফাউন্ডেশন, শিবপুর মাছিমপুর চৌঘরিয়া আবদুল মান্নান ভূঁইয়া আদর্শ বিদ্যাপীঠের শিক্ষক/শিক্ষার্থীরা আবদুল মান্নান ভূঁইয়ার সমাধি স্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
এছাড়াও বিএনপির নেতাকর্মীরা শিবপুর পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়ন বিএনপির কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল শেষে দুঃস্থ ও অসহায়দের মাঝে তবারক বিতরণ করা হচ্ছে বলে জানায় বিএনপির নেতারা।
শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার বলেন, উপজেলা বিএনপির আয়োজনে মান্নান ভূঁইয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
শিবপুর আবদুল মান্নান ভূঁইয়া পরিষদের আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা বলেন, সকালে শিবপুর পৌর শহরে একটি শোক র‌্যালি বের হয়। পরে স্বাস্থ্যবিধি মেনে মান্নান ভূঁইয়ার সমাধি স্থলে নেতাকর্মীদেরকে নিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয়।
নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনজুর এলাহী বলেন, জেলার সকল উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

Related Articles

Back to top button