sliderস্থানীয়

অসমাপ্ত কাজগুলো করতে ভোট চান, পাঁচবিবির সদ্য বিদায়ী মেয়র হাবিব

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার নির্বাচনে সদ্য বিদায়ী মেয়র হাবিবুর রহমান হাবিব আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রতিকে নির্বাচনে প্রতিদন্দীতা করছেন। এ পৌরসভায় মেয়র পদে আরো ৫ জন প্রতিদন্দ্রীতা করলেও বিদায়ী মেয়র হাবিবুর রহমান হাবিব রয়েছে বেশ শক্ত ও সুবিধাজনক অবস্থায় এবং ভোটের মাঠে এগিয়ে।
আসছে ২৭ জুলাই পাঁচবিবি পৌরসভায় প্রথম ইভিএম এ ভোট গ্রহন হবে। ৬ জন মেয়র পদে ছারাও সাধারন কাউন্সিলর পদে ৪৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন প্রতিদন্দ্রীতা করছেন।
পাঁচবিবি পৌরসভায় পুরুষ ভোটার ১০২৬০ ও মহিলা ভোটার ১০৮৩১ জন, মোট ভোটার ২১০৯১ জন । ৯ টি কেন্দ্রে ৭১ বুথ এ ভোট গ্রহন হবে। প্রিজাইডিং অফিসার ৯ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৭১ জন, পোলিং অফিসার ১৪২ জন। এছাড়াও কয়েক স্তরের আইনশৃঙ্খলা বাহিনী ভোট গ্রহন সম্পন্ম করতে উপস্থিত থাকবেন।
সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার একক প্রার্থী। আরো ৫ জন মেয়র প্রাথীর মধ্যে ৪ জন বি এন পি ঘরনার সতন্ত্র প্রার্থী ও ১ জন জাতীয়পার্টি হলেও তিনিও নির্বাচন করছেন সতন্ত্র প্রাথী হিসেবে।
দীর্ঘ সময় পাঁচবিবি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থেকে পৌর এলাকায় দৃশ্যমান ব্যাপক উন্নয়ন করেছেন। ইতিমধ্যে পৌরবাসীর নজর কেরেছেন ও ভোটেরদের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।
পৌরবাসীরা মনে করছেন সাবেক মেয়র হাবিব একজন যোগ্য প্রার্থী ও উন্নয়নের রুপকার। উন্নয়নের ধারাবাহিকতায় অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করার জন্য সরকারী দলের নৌকা মার্কার প্রার্থী হাবিবের বিকল্প নেই। সব কিছু বিবেচনায় আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী হাবিব বেশ শক্ত ও সুবিধাজনক অবস্থায় ভোটের মাঠে এগিয়ে আছেন।
এব্যাপারে সদ্য বিদায়ী পাঁচবিবি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন, একটি সবুজ আধুনিক বাসযোগ্য পৌরসভা গড়বো ও নাগরিকদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দিতে চাই। আর এই পৌরসভায় যেগুলো অসমাপ্ত কাজ আছে সেগুলো সমাপ্ত করার জন্য আমি বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা, উন্নয়নের মার্কা, নৌকা মার্কায় ভোট চাই।

Related Articles

Back to top button