sliderস্থানীয়

অন্যের জমি দখল করে ওয়াল নির্মাণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে এক প্রধান শিক্ষকের নামে জমি ভাগ বাটোয়ারা না করে অন্যের জমি দখল করে ইটের ওয়াল নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। ওই ভুক্তভোগি শেখর ইউনিয়নের রাখালতলী গ্রামের আলিনুর মোল্যার স্ত্রী মোসা. সাদিয়া বেগম গত ১৪ মার্চ উপজেলা নির্বাহী অফিসার বোয়ালমারী ও থানা অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ব্যক্তি ময়না এসিবোস ইনস্টিটিউট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকলেচুর রহমান অরুন।

তবে প্রধান শিক্ষক মো. মোকলেচুর রহমান অরুন পাল্টা অভিযোগ করে বলেন, তাদের জায়গায় ওয়াল নির্মাণ হচ্ছে। আলিনুর মোল্যারা তা বাধা দিচ্ছে। তিনি বলেন,আলিনুরদের নামে আগে আমি অভিযোগ দিয়েছি, তারা পরে আমার নামে অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, মোকলেচুর রহমান অরুন গংরা পূর্বপরিকল্পিত ভাবে এজমালি বসত বাড়ির জমি ভাগ বাটোয়ারা না করে জোর করে আলিনুর মোল্যার দখলে থাকা জমিতে ইটের ওয়াল নির্মাণ করেছেন। তাদের বাধা দিতে গেলে প্রধান শিক্ষক গংরা বিভিন্ন ভয়ভীতি দেখায়।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই বাবুল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। সরজমিনে গিয়ে দেখি। তার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Check Also
Close
Back to top button