sliderবিনোদন

অন্যের স্বামীকে ‘ডার্লিং’ বলে ডাকলেন ক্যাটরিনা!

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনায় হাজির হয়ে খবরের শিরোনাম হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। দুজনেরই ‘এক’ সাবেক প্রেমিক নিয়ে বহু বছর ধরেই দীপিকা ও ক্যাটরিনার স্নায়ুযুদ্ধ চলছিল। অভ্যর্থনায় যোগ দেওয়ার পর সেই জল্পনার অবসান হয়। বলা জরুরি, অভ্যর্থনায় ক্যাটরিনাকে নিমন্ত্রণ করেছিলেন দীপিকার স্বামী রণবীর।
সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রণবীর সিংয়ের সঙ্গে রসায়ন ও বন্ধুত্ব নিয়ে মুখ খোলেন ক্যাটরিনা কাইফ। রণবীরকে ‘ডার্লিং’ বলেন তিনি।
বিবাহোত্তর অনুষ্ঠানে ক্যাটরিনার উপস্থিতি দীপিকার বিয়েকে ‘বিশেষ’ করেছে বলে মন্তব্য করেছিলেন রণবীর। ওই প্রসঙ্গ তোলা হলে ক্যাটরিনা বলেন, অতীত যেহেতু চলে গেছে, তাই সেটাকে যেতে দেওয়াই ভালো। তিনি চান, তাঁর চারধার ঘেঁষে বন্ধুবান্ধব ভরে উঠুক। চান আনন্দ ও ইতিবাচকতা।
অর্থাৎ স্নায়ুযুদ্ধ ভুলে ইতিবাচকতার দিকে এগোনোর ইঙ্গিতই ফুটে উঠল এ আবেদনময়ীর কথায়।
দীর্ঘদিন ধরেই ক্যাটরিনা ও দীপিকার স্নায়ুযুদ্ধ চলছিল। কারণ ছিলেন ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুর। ক্যাটরিনা-দীপিকা দুজনেরই সাবেক প্রেমিক রণবীর কাপুর।
ক্যাটরিনা কাইফকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। বক্স অফিসে এ ছবি সুপারফ্লপ হয়েছিল। আগামীতে তাঁকে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে তিনি জুটি বেঁধেছেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।
এ ছাড়া রোহিত শেঠির পুলিশ অ্যাকশন ড্রামা ‘সূর্যবংশী’ ছবির সঙ্গে চুক্তি সেরেছেন ক্যাটরিনা। এতে তিনি জুটি বাঁধবেন অক্ষয় কুমারের সঙ্গে। ২০২০ সালের ঈদে এ ছবি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

Related Articles

Leave a Reply

Back to top button